অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথে আটক ১০


প্রকাশিত: ০৭:৩১ এএম, ০৮ নভেম্বর ২০১৪

রামু উপজেলায় পাচারকারীসহ ১০ মালয়েশিয়াগামী পুলিশের হাতে আটক হয়েছেন। শনিবার ভোরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের রামু বাইপাস এলাকা থেকে এদের আটক করা হয়।

এ ঘটনায় মানবপাচারের অভিযোগে আটক হয়েছেন, রামু উপজেলার চাকমারকুল ইউনিয়নের ফারিকুল এলাকার মৃত মনির আহমদের ছেলে নবী আলম (৩২)।

এছাড়া আটক নয়জন মালয়েশিয়াগামী হলেন, নরসিংদী জেলার জিতরামপুর এলাকার রুবেল (২৩), আল আমিন (২৪), রফিকুল হাসান (১৭), আমান উল্লাহ (৩৪), শহিদুল (২৪), শামীম (১৭), নরসিংদী আলকবালি এলাকার শাহ আলম (৩০), বগুড়ার ধুনট এলাকার মিজানুর রহমান (২৩), যশোর জেলার কোতোয়ালী থানার চাচরা মধ্যপাড়ার আমিরুল ইসলাম (৩০) ও ঝিনাইদহ জেলার মাঠপাড়া চরকুল এলাকার মো. ডালিম (৩০)।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইকুল আহম্মেদ ভূঁইয়া জানিয়েছেন, নবী আলমের নেতৃত্বে পিকআপযোগে আটককৃতদের পাচার করা হচ্ছিলো। খবর পেয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের রামু বাইপাস এলাকা থেকে গাড়িসহ তাদের আটক করা হয়। এ ব্যাপারে মানবপাচার প্রতিরোধ ও দমন আইনে মামলা হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।