দিরাই পৌরসভা নির্বাচনে মেয়র পদে কে কত ভোট পেলেন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ০১:৩৫ এএম, ২৯ ডিসেম্বর ২০২০

সুনামগঞ্জে দিরাই পৌরসভা নির্বাচনে ৮ জন প্রার্থী মেয়র পদে নির্বাচন করেন। আওয়ামী লীগ, বিএনপি, আওয়ামী লীগ বিদ্রোহী, বিএনপি বিদ্রোহী, জাতীয় পার্টি এবং স্বতন্ত্র প্রার্থী।

সোমবার (২৮ ডিসেম্বর) সকাল ৮টা থেকে দিরাই পৌরসভায় প্রথমবারের মতো ইভিএম-এর মাধ্যমে ভোটগ্রহণ শুরু হয়, চলে বিকেল ৪টা পর্যন্ত। এতে ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দেন। শেষে শুরু হয় গণনা, এতে ১৫৩ ভোট বেশি পেয়ে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের নৌকার প্রার্থী বিশ্বজিৎ রায়।

সোমবার রাত ৮টা ৩৪ মিনিটে জেলা নির্বাচন কর্মকর্তা মুরাদ উদ্দিন হাওলাদার কে কত ভোট পেল তা ঘোষণা করেন। তিনি বলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বিশ্বজিৎ রায় নৌকা প্রতীকে ভোট পেয়েছেন ৫৯১০ এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান পৌর মেয়র মোশারফ মিয়া (জগ) প্রতীকে ৫৭৫৭ ভোট পেয়েছেন।

বিএনপির প্রার্থী অ্যাডভোকেট ইকবাল হোসেন চৌধুরী (ধানের শীষ) প্রতীকে পেয়েছেন ১৯৬০ ভোট। এছাড়াও বিএনপির বিদ্রোহী প্রার্থী আব্দুল কাইয়ূম (চামচ) প্রতীকে ২৭৮ ভোট, জাতীয় পার্টি থেকে অনন্ত মল্লিক (লাঙ্গল) প্রতীকে ৩৫৭ ভোট, স্বতন্ত্র প্রার্থী রশিদ মিয়া (মোবাইল ফোন) প্রতীকে ১৩৫ ভোট, স্বতন্ত্র প্রার্থী লোকমান আহমদ (খেজুর গাছ) প্রতীকে ৪৩৩ ভোট, সফিকুল ইসলাম সফিক (হেলমেট) প্রতীকে ২৮৩ ভোট পেয়েছেন।

লিপসন আহমেদ/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।