আ.লীগে যোগ দিলেন হাজী আলাউদ্দিন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৮:৩০ পিএম, ১৩ নভেম্বর ২০১৫

ফেনী জেলা জাতীয় পার্টির শীর্ষ পর্যায়ের ৮১ জন নেতাসহ প্রায় সহস্রাধিক নেতাকর্মী নিয়ে আ’লীগে যোগ দিয়েছেন দলটির কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও স্টার লাইন গ্রপের কর্ণধার হাজী আলাউদ্দিন। শুক্রবার ফেনীর পরশুরাম উপজেলা চত্তরে যুবলীগের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত যুব সমাবেশে সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর হাতে ফুলের নৌকা তুলে দিয়ে তিনি যোগদান করেন। এ সময় আ.লীগ নেতারা তাকে মুজিব কোট পরিয়ে দলে স্বাগত জানান।

আওয়ামী লীগে যোগদানের পর হাজী আলাউদ্দিন বলেন, বিএনপি ক্ষমতায় আসবে আর আমি আওয়ামী লীগে যোগ দিবো এতো বোকা আমি নই। এরশাদ আমার নেতা নয়, জাফর ইমাম ছিল আমার নেতা। আমি তাকে পিতার মত শ্রদ্ধা করি।

তিনি আরো বলেন, আলা উদ্দিন আহমেদ চৌধুরী নাসিম ও নিজাম উদ্দিন হাজারী আমার নেতা। তারা যতদিন রাজনীতিতে সক্রিয় থাকবেন ততদিন আমি আওয়ামী লীগের রাজনীতি ছেড়ে কোথায়ও যাবো না। আমি রাজনীতি শিখেছি, বিশ্বাস ঘাতকতা শিখিনি।

গত পৌরসভা নির্বাচনের পর শতভাগ সততা ও বিশ্বস্ততার মাধ্যমে এমপি নিজাম উদ্দিন হাজারীর পরামর্শ নিয়ে উন্নয়ন কাজ করেছি বলেও উল্লেখ করেন তিনি।

পরশুরাম উপজেলা যুবলীগেরে সভাপতি ইয়াছিন শরীফ’র সভাপতিত্বে সমাবেশে এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বি.কম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আক্রামুজ্জামান, খায়রুল বাশার মজুমদার তপন, পরশুরাম উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন মজুমদার, দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের আহ্বায়ক দিদারুল কবির রতন, ফুলগাজী উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল আলীম, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক শুসেন চন্দ্রশীল, নজরুল ইসলাম স্বপন মিয়াজী প্রমূখ।

জহিরুল হক মিলু/আরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।