দেশের যেদিকেই তাকাই শুধু উন্নয়ন আর উন্নয়ন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ০৫:০৪ পিএম, ২৬ ডিসেম্বর ২০২০

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, আমাদের সরকারপ্রধান শেখ হাসিনা নারীবান্ধব, তিনি নারীদের খুব সম্মান করেন। হতদরিদ্র নারীদের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন। আপনাদের মাঝে যে টিউবওয়েল ও স্বাস্থ্যসম্মত ল্যাট্রিন বিতরণ করা হবে, তার যথাযথ ব্যবহার ও রক্ষণাবেক্ষণ করবেন। নিরাপদ পানির অভাবে যাতে কোন মানুষ আর কষ্ট না পায় তার সকল ব্যবস্থাই করছে এই সরকার।

তিনি আরও বলেন, দেশের যেদিকেই তাকাই শুধু উন্নয়ন আর উন্নয়ন। হাওরাঞ্চলের মানুষের মন বড় তারা বেইমান নন। তারা কৃতজ্ঞতা প্রকাশ করতে জানেন।

শনিবার (২৬ ডিসেম্বর) দুপুরে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের আয়োজনে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে গভীর নলকূপ ও ল্যাট্রিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার জেবুন্নাহার শাম্মীর সভাপতিত্বে ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো.আব্দুল আহাদ, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফারুক আহমদ, জয়কলস ইউপি চেয়ারম্যান মো. মাসুদ মিয়া প্রমুখ।

লিপসন আহমেদ/এসএমএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।