ইটনায় গ্রামবাসীর সংঘর্ষে নিহত ২, আহত ৩০

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০২:৩৬ পিএম, ২৬ ডিসেম্বর ২০২০

কিশোরগঞ্জের ইটনায় শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে দুই গ্রামের লোকজনের মধ্যে সংঘর্ষে দুইজন নিহত এবং অন্তত ৩০ জন আহত হয়েছেন।

শনিবার (২৬ ডিসেম্বর) সকালে উপজেলার দুর্গম মৃগা ইউনিয়নের শান্তিপুর আমিরগঞ্জ বাজার এলাকায় এ সংঘর্ষ হয়।

নিহতরা হলেন- প্রজারকান্দা গ্রামের নূর হোসেনের ছেলে বাদল মিয়া (৪৫) ও শান্তিপুর গ্রামের মৃত লাল মিয়ার ছেলে মিরাশ আলী (৭০)। আহতদের সুনামগঞ্জ ও হবিগঞ্জ জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, মৃগা ইউনিয়নের শান্তিপুর ও প্রজারকান্দা গ্রামের লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ ছিল। শুক্রবার রাতে টেম্পুতে লোক উঠানোকে কেন্দ্র করে শান্তিপুর বাজার এলাকায় দুই শিশুর মধ্যে ঝগড়া হয়। রাতেই আমিরগঞ্জ বাজারে দুপক্ষ সালিসে বসে। সেখানে প্রজারকান্দা গ্রামের আতাউরকে মারধর করে শান্তিপুরের লোকজন।

এ ঘটনার জেরে শনিবার সকালে দুপক্ষের শত শত মানুষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘটনাস্থলেই মারা যান দুই জন। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ইটনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুর্শেদ জামান জানান, গ্রামের বাসিন্দাদের পূর্ব বিরোধের জেরে এ সংঘর্ষ হয়। বর্তমানে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

নূর মোহাম্মদ/এসএমএম/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।