নূর হোসেনকে আদালতে তোলার প্রস্তুতি চলছে


প্রকাশিত: ০৪:০১ এএম, ১৩ নভেম্বর ২০১৫

নারায়ণগঞ্জের আলোচিত সাত খুনের ঘটনার প্রধান আসামি নূর হোসেনকে কিছুক্ষণ পর আদালতে হাজির করা হবে। নারায়ণগঞ্জ পুলিশ লাইন্স থেকে কঠোর নিরাপত্তায় সকাল ১০টার পর তাকে আদালতে হাজির করার কথা রয়েছে।

এর আগে সকাল সাড়ে আটটায় ঢাকার র‌্যাব-১ কার্যালয় থেকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে নূর হোসেনকে নারায়ণগঞ্জের পুলিশ লাইন্সে নিয়ে যাওয়া হয়।
 
এদিকে নূর হোসেনকে জিজ্ঞাসাবাদ করলে তার পেছনে কারা জড়িত রয়েছে তা বেরিয়ে আসবে বলে নিহতের পরিবারসহ নারায়ণগঞ্জের সচেতন মহল মনে করছেন। এছাড়া নূর হোসেনকে সর্বোচ্চ শাস্তি দাবি করেছেন নিহত প্যানেল মেয়র নজরুল ইসলামের স্ত্রী বর্তমান কাউন্সিলর সেলিনা ইসলাম বিউটি। একই সঙ্গে তিনি যে মামলাটি করেছেন সেই মামলার পুনরায় তদন্ত দাবি করেছেন।

নূর হোসেনকে নারায়ণগঞ্জে নিয়ে আসার পর নিহত নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি তার প্রতিক্রিয়ায় এ কথা বলেন।

Nur-hosain

সেলিনা ইসলাম বিউটি বলেছেন, নূর হোসেনকে দেশে ফিরিয়ে আনায় দেশের প্রধানমন্ত্রী ও ভারতের প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। সাত খুনের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহানুভূতি পেয়েছি। আমরা তার কাছে কৃতজ্ঞ।

তিনি বলেন, নূর হোসেনকে আনার পর আমরা তার মুখ থেকে শুনতে চাই নূর হোসেনের সঙ্গে আরো কে কে জড়িত। যে ছয় কোটি টাকা লেনদেনের কথা উঠেছে সেই টাকা লেনদেনে নূর হোসেন একাই ছিলেন নাকি আরো কেউ ছিলেন সেটাও জানতে চাই। কেন সাতটা মানুষকে এত নিষ্ঠুরভাবে খুন করা হলো? মামলার পুনরায় তদন্ত করা হোক। পুনরায় তদন্ত করে নূর হোসেনকে সর্বোচ্চ শাস্তি দেয়া হোক।

মো. শাহাদাত হোসেন/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

আরও পড়ুন