পিরোজপুরে নিখোঁজ পুলিশ সদস্য উদ্ধার


প্রকাশিত: ১০:৪০ এএম, ১২ নভেম্বর ২০১৫

তিন দিন আগে নিখোঁজ হওয়া পিরোজপুরের পুলিশ কনস্টেবল মলয় দাসকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করেছে তার স্বজনরা। বুধবার রাত ৩টার দিকে তার নিজ গ্রাম ঝালকাঠীর কাঠালিয়া উপজেলার পশ্চিম চেচড়ি থেকে তাকে উদ্ধার করা হয়।

মলয় দাসের ছোট ভাই পার্থ দাস জানান, রাতে এলাকাবাসী খবর দিলে তারা পশ্চিম চেচড়ি তফছেরের খেয়াঘাট এলাকার খালের চর থেকে ভাই মলয় দাসকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করেন। পরে অনেক চেষ্টার পর তার জ্ঞান ফিরে।

জ্ঞান ফেরার পর মলয় দাস তার ভাইকে জানান, রোববার রাতে পিরোজপুরে সিইও অফিস এলাকায় একটি হোটেলে তিনি রাতের খাবার খান। সেখান থেকে বের হয়ে কোর্ট এলাকায় ব্যারাকে ফিরে যাওয়ার জন্য অটোরিকশায় উঠেন। ওই অটোতে আরো ২/৩ জন যাত্রী ছিল। তারা তাকে অজ্ঞান করে ফেলে। এরপর সে আর কিছু বলতে পারে না।  

পিরোজপুরের পুলিশ সুপার (এসপি) ওয়ালিদ হোসেন জানান, মলয় দাসকে নিয়ে তার ভাই আমার অফিসে এসেছেন। পুলিশ সুপার তাকে জিজ্ঞাসাবাদ করছেন বলে জানা গেছে।

মলয় দাস নিখোঁজ হবার পরে কোর্ট ইন্সপেক্টর মো. শাহ আলম সোমবার রাতে সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছিলেন।

হাসান মামুন/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।