স্বামীকে অবরুদ্ধ করে স্ত্রীর শ্লীলতাহানীর চেষ্টা


প্রকাশিত: ০৯:৩৮ এএম, ১২ নভেম্বর ২০১৫
প্রতীকী ছবি

বরিশালের আগৈলঝাড়ায় স্বামী ও দেবরকে অবরুদ্ধ করে স্ত্রীর শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এলাকাবাসী তিনজনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছেন। অজ্ঞাতকারণে আটক তিনজনকে ছেড়ে দিয়েছে পুলিশ।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, গত বুধবার রাতে হিন্দু ধর্মাবলম্বীদের কালীপূজা অনুষ্ঠান থেকে বাড়ি ফিরছিলেন। পথে চক্রীবাড়ি গ্রামের শাওন (২৫), জহিরুল (২৮) ও সাইফুলসহ ৪-৫ জন দুর্বৃত্ত আস্কর বৈরাগী বাড়ির রাস্তায় স্বামী মন্মথ বিশ্বাস ও দেবরকে অবরুদ্ধ করে মন্মথর স্ত্রী সরস্বতী বিশ্বাসকে শ্লীলতাহানির চেষ্টা চালান। এসময় তাদের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে ধাওয়া করে তিনজনকে আটক করেন।

পরে বাগধা ইউপি চেয়ারম্যান বাবুল ভাট্টির মাধ্যমে থানায় সোপর্দ করা হয় তাদের। রাতেই অজ্ঞাত কারণে পুলিশ আটক তিনজনকে ছেড়ে দেয়। এ ব্যাপারে আগৈলঝাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি আটকের কথা স্বীকার করে জাগো নিউজকে জানান, শ্লীলতাহানির কোনো ঘটনা ঘটেনি। শুধুমাত্র মারধরের ঘটনা ঘটায় স্থানীয় ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম বাবুল ভাট্টি বিচার করার আশ্বাস দেয়ায় তাদের ছেড়ে দেয়া হয়েছে।

এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।