কুমিল্লায় ছুরিকাঘাতে যুবক খুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৮:২২ এএম, ১৫ ডিসেম্বর ২০২০

কুমিল্লা শহরতলীর আড়াইওড়া এলাকায় জহিরুল ইসলাম (২৬) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। সোমবার (১৪ ডিসেম্বর) রাত ৮টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত জহিরুল সাতরা চম্পকনগর গ্রামের ফরিদ মিয়ার ছেলে। তিনি কুমিল্লা কৃষি গবেষণা ইনস্টিটিউটে কর্মরত ছিলেন।

হত্যাকাণ্ডের খবর পেয়ে কোতয়ালি মডেল থানার ওসি আনোয়ারুল হক পুলিশ নিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে যান। তবে এখনও ঘটনার কারণ জানাতে পারেনি পুলিশ।

নিহতের স্বজনরা জানান, রাতে জহিরের মোবাইলে একটি কল আসার পর তিনি বাসা থেকে বের হন।

তবে জহিরুল ইসলামের মরদেহের সঙ্গে থাকা তার বন্ধু এরশাদ জানান, সোমবার রাত আনুমানিক ৮টার দিকে তাকে সঙ্গে নিয়ে জহির মোটরসাইকেল সার্ভিসিং করানোর জন্য আড়াইওড়া এলাকায় যান। সেখানে বাইক রাখার পর স্থানীয় সাইফুদ্দিন ও আজহারুল নামে দুই ব্যক্তি তাকে ডেকে নিয়ে যায়। আমি সেখানে দাঁড়িয়ে ছিলাম। কিছুক্ষণ পর জহিরের চিৎকার শুনে এগিয়ে গিয়ে দেখি রক্তাক্ত অবস্থায় সে মাটিতে পড়ে আছে।

পরে স্থানীয় লোকজন এগিয়ে গিয়ে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে কুমিল্লা জেনারেল হাসপাতাল ও পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে কিছুক্ষণ পর সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আবুল হাসেম মনসুর জানান, আহত জহিরকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার পুরো শরীরে ধারালো অস্ত্রের আঘাত ছিল। হাসপাতালে আনার একটু পরই সে মারা যায়।

কোতয়ালি মডেল থানার ওসি মো. আনোয়ারুল হক জানান, হত্যাকাণ্ডের কারণ জানার চেষ্টা চলছে। তবে এখনও জানা যায়নি। ঘাতকদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

কামাল উদ্দিন/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।