বিলের কাদায় আটকে প্রাণ গেল ভিক্ষুকের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ১০:৫৯ পিএম, ১৩ ডিসেম্বর ২০২০
ফাইল ছবি

চাঁদপুর শাহরাস্তি উপজেলার সূচীপাড়া দক্ষিণ ইউনিয়নের শিমুলিয়া-রাগৈ বিলের মাঝে কাদায় পা আটকে বাচ্চু মিয়া (৫৫) নামের এক ভিক্ষুকের মৃত্যু হয়েছে। রোববার (১৩ ডিসেম্বর) সকালে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, বাচ্চু মিয়ার বাড়ি হাজীগঞ্জ উপজেলার টোরাগড় গ্রামে। তিনি একই উপজেলার কাশিমপুরে শ্বশুরবাড়িতে ৩০ বছর ধরে ঘর জামাই থাকতেন এবং ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করতেন।

গত ১২ ডিসেম্বর সন্ধ্যায় উপজেলার শিমুলিয়া গ্রামে ভিক্ষাবৃত্তি করে নিজ এলাকায় ফেরার পথে নির্জন রাগৈ বিলের মাঝামাঝি কাদা পানিতে তার পা আটকে যায়। কারো চোখে না পড়ায় রাতের যেকোনো সময় তার মৃত্যু হয়।

তার শ্বশুর আনা মিয়া জানান, শনিবার দিনের বেলা শিমুলিয়া গ্রামের লোকজন তাকে ওই এলাকায় দেখেছে। কাদাপানিতে তার হাঁটু আটকে থাকায় সন্ধ্যা থেকে সকালের মধ্যে যেকোনো সময়ে তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মান্নান জানান, মৃত্যুর কারণ জানতে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

নজরুল ইসলাম আতিক/এমএসএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।