সেই পাষণ্ড স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ


প্রকাশিত: ১২:১৯ পিএম, ০৯ নভেম্বর ২০১৫

যৌতুকের জন্য স্ত্রী নাসিমা আক্তার নাইসকে (২৩) গায়ে কেরোসিন ঢেলে আগুন দেয়ার ঘটনায় স্বামী রুবেল হোসেনকে (৩০)  গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুরে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে শুক্রবার দুপুরের দিকে চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে মারা যান নাইস। এ  ঘটনায় স্বামী রুবেল হোসেনসহ ৪জনের বিরুদ্ধে নাইসের চাচা বাদী হয়ে নওগাঁ সদর থানায় মামলা দায়ের করেন।

রুবেল হোসেন বগুড়ার আদমদিঘি উপজেলার কুন্ডুগ্রামের সাজ্জাদ হোসেনের ছেলে।

নওগাঁ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিরুল ইসলাম জানান, গোপন সংবাদে জানতে পেয়ে শহরের দয়ালের মোড়ে চকএনায়েত মহল্লার একটি বাড়ি থেকে রুবেল হোসেনকে গ্রেফতার করা হয়। আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। এছাড়া অন্যান্য আসামিদের ধরার চেষ্টা অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, যৌতুকের দাবিতে নাসিমা আক্তার নাইসের গায়ে ২৪ অক্টোবর রাতে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেয় স্বামী রুবেল হোসেন। এতে আগুনে নাসিমার শরীরের ৮২ শতাংশ পুড়ে যায়।

আব্বাস আলী/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।