জয়পুরহাটে বেশি দামে সার বিক্রি করায় দুই ব্যবসায়ীর জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জয়পুরহাট
প্রকাশিত: ০৭:৪৬ পিএম, ০৯ নভেম্বর ২০২০

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার গণমঙ্গল বাজারে সরকার নির্ধারিত মূল্য থেকে বেশি দামে সার বিক্রি করায় দুই ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (০৯ নভেম্বর) বিকেলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও ক্ষেতলাল উপজেলা নির্বাহী কর্মকর্তা এএফএম আবু সুফিয়ান এ আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক এএফএম আবু সুফিয়ান বলেন, উপজেলার গণমঙ্গল বাজারে সার ব্যবসায়ীরা সরকার নির্ধারিত দামের চেয়ে অতিরিক্ত দামে সার বিক্রি করছিলেন।

স্থানীয় কৃষকদের অভিযোগের ভিত্তিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় গণমঙ্গল বাজারের সার ব্যবসায়ী মেসার্স মেহজাবিন কৃষি ভান্ডারের মালিক মহব্বতুল ইসলামকে ৩০ হাজার টাকা এবং মেসার্স রাজিয়া ট্রেডার্সের মালিক আব্দুল জলিল সরদারকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় উপস্থিত ছিলেন- ক্ষেতলাল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নীরেন্দ্রনাথ মন্ডল, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোস্তাফিজুর রহমান।

রাশেদুজ্জামান/এএম/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।