আনসারুল্লাহ বাংলা টিমের দুই কমান্ডার গ্রেফতার


প্রকাশিত: ১০:২৯ এএম, ০৮ নভেম্বর ২০১৫

নিষিদ্ধ ঘোষিত আনসারুল্লাহ বাংলা টিমের বগুড়া জেলা কমান্ডার মেহেদী হাসান জিহাদ (২২) ও সহকারী কমান্ডার মুবাশ্বির তানজিলকে (২০) গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে ৭৩২টি জিহাদি বই ও পাঁচটি দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়। রোববার সকালে শহরের মধ্যপালশায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

তবে বিকেল ৩টায় জেলা পুলিশের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সিনিয়র সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) গাজিউর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলামের নেতৃত্বে সকালে  শহরের মধ্যপালশায় অভিযান চালানো হয়। এ সময় সেখান থেকে আনসারুল্লাহ বাংলা টিমের জেলা কমান্ডার আব্দুল মজিদ ওরফে শাহিনুরের ছেলে মেহেদী হাসান জিহাদকে (২২) গ্রেফতার করা হয়।

পরে জিহাদের দেয়া তথ্য মতে, গোয়েন্দা পুলিশ কাহালু উপজেলার দেওগ্রামে অভিযান চালিয়ে আনসারুল্লাহ বাংলা টিমের জেলা সহকারী কমান্ডার একই গ্রামের ইয়াকুব আলীর ছেলে মুবাশ্বির তানজিলকে (২০) গ্রেফতার করে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলাম জানান, তাদের কাছ থেকে ৭৩২টি জিহাদি বই ও পাঁচটি দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। তাদের কর্মপরিকল্পনা এবং তৎপরতা জানতে গোয়েন্দা কার্যালয়ে  জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

লিমন বাসার/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।