প্রধান শিক্ষকের অপসারণ দাবিতে ঝাড়ু মিছিল


প্রকাশিত: ০৭:৫২ এএম, ০৮ নভেম্বর ২০১৫

দুর্নীতি ও অনিয়মের অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের শাহ ফরাছত আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খোরশেদ আলমের অপসারণ দাবিতে ঝাড়ু মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার বেলা ১১টার দিকে উপজেলার খোলাপাড়া বাজার থেকে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য, শিক্ষার্থী ও এলাকাবাসীর উদ্যোগে ঝাড়ু মিছিলটি বের হয়।

মিছিলটি স্থানীয় কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে শাহ ফরাছত আলী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। পরে বিদ্যালয় মাঠে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্য মো. খলিলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্য খলিলুর রহমান, আবুল বাসার, মোজাম্মেল হক তপন, দুলাল চৌধুরী, আবু নাছেরসহ স্থানীয় এলাকাবাসীরা।

সমাবেশে বক্তারা বলেন, খোরশেদ আলম ভুয়া সনদ ব্যবহার করে শাহ ফরাছত আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হয়েছেন। এছাড়া খোরশেদ আলম বিদ্যালয়ের নানা কাজে দুর্নীতি ও অনিময় করেছেন। অবিলম্বে তাকে অপসারণ না করা হলে আরো কঠোর থেকে কঠোরতর আন্দোলনের ডাক দেয়া হবে। এরপর সমাবেশে শেষে বিক্ষুদ্ধরা প্রধান শিক্ষক খোরশেদ আলমের কুশপুত্তলিকা দাহ করেন।

আজিজুল আলম সঞ্চয়/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।