লক্ষ্মীপুরে লাঠির আঘাতে আহত ভাইয়ের মৃত্যু


প্রকাশিত: ১২:২১ পিএম, ০৫ নভেম্বর ২০১৫

লক্ষ্মীপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে ছোট ভাইয়ের লাঠির আঘাতে আহত বড় ভাই খোরশেদ আলমের (৪৫) চার দিন পর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে লক্ষ্মীপুর শহরের আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত খোরশেদ লক্ষ্মীপুর পৌরসভার ১নং ওয়ার্ডের মৃত মফিজুর রহমানের ছেলে। জানা গেছে, ছোট ভাই মাহবুব আলমের সঙ্গে বড় ভাই খোরশেদ আলমের জমি নিয়ে বিরোধ চলে আসছে। গত ৩১ অক্টোবর বিরোধকৃত জমিতে খোরশেদ মাটি কাটতে যায়। এতে মাহবুব বাধা দেন। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে ছোট ভাইয়ের লাঠির আঘাতে খোরশেদ আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার তার মৃত্যু হয়।

এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কাজী জাকারিয়া জাগো নিউজকে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি।

কাজল কায়েস/এমজেড

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।