রাঙ্গামাটিতে ব্যবসায়ীকে গুলি করে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাঙ্গামাটি
প্রকাশিত: ০৪:৩১ পিএম, ০৫ অক্টোবর ২০২০
ফাইল ছবি

রাঙ্গামাটির রাজস্থলী উপজেলায় জালাল উদ্দিন (২৮) নামে এক মাছ ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (০৫ অক্টোবর) দুপুর ২টার দিকে রাজস্থলী বাজারে এ ঘটনা বলে জানিয়েছে পুলিশ।

নিহত জালাল উদ্দিন ওরফে রিপন রাজস্থলী বাজারপাড়া এলাকার মৃত আইনুল হকের ছেলে। তিনি পেশায় একজন খুচরা মাছ বিক্রেতা। বিভিন্ন এলাকা থেকে মাছ এনে বাজারে বিক্রি করতেন জালাল উদ্দিন।

রাঙ্গামাটির অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. ছুফি উল্লাহ বলেন, মাছ ব্যবসায়ী হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করা হবে।

রাজস্থলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফজল আহাম্মদ বলেন, সোমবার দুপুরে রাজস্থলী বাজারের একটি চায়ের দোকানে বসে আড্ডা দেয়ার সময় জালালের ওপর অতর্কিত গুলি বর্ষণ করে সন্ত্রাসীরা।

এরপর ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে রাজস্থলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কে-বা কারা এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে। হত্যাকাণ্ডে জড়িতদের খুঁজে বের করা হবে বলেও জানিয়েছেন ওসি মফজল আহাম্মদ।

এএম/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।