ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১


প্রকাশিত: ০৮:৪১ পিএম, ০৩ নভেম্বর ২০১৫

ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবাহী বাস ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে জালু মিয়া (২৮) নামে একজন নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ৮টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের সদর উপজেলার বিরাসার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জালু মিয়া ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের শিমরাইলকান্দি এলাকার তাহের মিয়ার ছেলে। তিনি দুর্ঘটনাকবলিত ট্রাকটির হেলপার ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে আশুগঞ্জগামী দুলদুল পরিবহনের একটি যাত্রীবাহী বাস কুমিল্লা-সিলেট মহাসড়কের বিরাসার নামক স্থানে আসামাত্র বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ট্রাক্টরের হেলপার জালু মিয়া গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জেলা ট্রাফিক পুলিশের পরিদর্শক মো. বায়েজিদ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে জানান, ঘাতক বাসটিকে আটক করা হয়েছ। তবে দুর্ঘটনার পরপরই বাসের চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

আজিজুল আলম সঞ্চয়/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।