গাজীপুরে প্রাইভেটকার ও কাভার্ডভ্যানে আগুন


প্রকাশিত: ০৯:৩৭ এএম, ০৫ নভেম্বর ২০১৪

গাজীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাসন এলাকার একটি প্রাইভেটকার ও একটি কাভার্ডভ্যানে অগ্নিসংযোগ করেছে হরতাল সমর্থকরা। বুধবার দুপুর ১টার দিকে কলম্বিয়া গার্মেন্টস এলাকায় ওই দুটি যানবাহনে অগ্নিসংযোগ করা হয়।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আক্তারুজ্জামান লিটন অগ্নিসংযোগের সংবাদটি নিশ্চিত করে জানান, দুপুর ১টার দিকে কয়েকজন যুবক বাসন এলাকায় কলম্বিয়া গার্মেন্টসের সমনে মহাসড়কে হঠাৎ পিকেটিং শুরু করে। এ সময় তারা ইটপাটকেল ছুড়ে কয়েকটি গাড়ির কাচ ভাঙচুর করে। এক পর্যায়ে তারা চান্দনা চৌরাস্তাগামী একটি প্রাইভেটকার ও স্থানীয় উইন্ডি গ্রুপের পোশাক কারখানার তৈরি পোশাকবাহী একটি কাভার্ডভ্যানে পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা ও গাজীপুর ফায়ার সার্ভিসকর্মীরা প্রায় আধা ঘণ্টার চেষ্টায় আগুন নেভান। এ সময় প্রায় পৌনে এক ঘণ্টা মহাসড়কের ওই অংশে যান চলাচল বন্ধ থাকে বলেও জানান তিনি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।