সিলেটে দুই যুবককে কুপিয়ে জখম


প্রকাশিত: ০২:২৭ পিএম, ০২ নভেম্বর ২০১৫

সিলেট নগরীর লামাবাজার পুলিশ ফাঁড়ির সামনে দুই যুবককে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। আহতরা হলো, শিকিল আহমেদ (১৮) ও রাসেল আহমেদ (২০)। সোমবার বিকেলে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তাদের ভর্তি করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ক্রিকেট খেলা নিয়ে বিরোধে দুপুর ১টার দিকে লামাবাজার খুলিয়াপাড়া কলোনিতে দেশিয় অস্ত্র নিয়ে ৮/১০ যুবক প্রতিপক্ষকে ধাওয়া করে। এক পযায়ে তারা লামাবাজার ফাঁড়ির সামনে শিকিল ও রাসেলকে কুপিয়ে জখম করে। এ সময় একটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে যুবকরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। আহতদের অবস্থা আশঙ্কাজনক।

এসএমপির কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহাম্মদ বলেন, কলোনির ছেলেদের মধ্যে ক্রিকেট খেলা নিয়ে বিরোধের জের ধরে একটি পক্ষ অন্য পক্ষের ওপর হামলা করে। এতে দুই যুবক আহত হয়েছে।

নগরীর লামাবাজার থেকে শেখঘাট জিতু মিয়ার পয়েন্ট দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া-ধাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

ছামির মাহমুদ/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।