জমি নিয়ে বিরোধে ছোট ভাইয়ের হাতে বড় ভাইয়ের মৃত্যু


প্রকাশিত: ০৩:১৬ এএম, ৩১ অক্টোবর ২০১৫
প্রতীকী ছবি

দিনাজপুরের ঘোড়াঘাটে জমি নিয়ে সংঘর্ষে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই মো. গোলাম মোস্তফা (৬৮) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন।

গোলাম মোস্তফা উপজেলার বুলাকিপুর ইউনিয়নের বিন্যাগাড়ী গ্রামের মৃত মো. আবুল হোসেনের ছেলে।
 
শুক্রবার সন্ধ্যা ৬টায় ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ঘোড়াঘাট থানা পুলিশের এসআই দুলাল হোসেন জানান, উপজেলার বুলাকিপুর ইউনিয়নের বিন্যাগাড়ী গ্রামের মৃত মো. আবুল হোসেনের ছেলে মো. গোলাম মোস্তফা শুক্রবার সকাল সাড়ে ১০টায় বসত ভিটার জমি নিয়ে নিজ ছোট ভাই মো. লাল মিয়ার সঙ্গে তর্কে জড়িয়ে পড়ে। তর্কবিতর্কের এক পর্যায়ে উপয় পরিবারের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে লাল মিয়া এবং তার ছেলে মো. জিহাদ লাঠি সোটা নিয়ে মোস্তফার পরিবারের উপর হামলা চালায়। এসময় লাল মিয়ার লাঠির আঘাতে গোলাম মোস্তফা গুরুত্বর আহত হয়। মুমূর্ষু অবস্থায় পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৬টায় তিনি মারা যান।

ঘোড়াঘাট থানা পুলিশের ওসি মো. নুরুজ্জামান বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, এখনো লিখিত অভিযোগ পাওয়া যায় নি। মৃতের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হবে।

এমদাদুল হক মিলন/এমএএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।