সালিস বৈঠকে মারপিট, বৃদ্ধের মৃত্যু


প্রকাশিত: ১২:৪৫ পিএম, ৩০ অক্টোবর ২০১৫
প্রতীকী ছবি

যশোরের বাঘারপাড়ায় সালিস বৈঠকে মারপিটের শিকার হয়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। নিহত হামিদ আলী মোল্যা (৭০) বাঘারপাড়া উপজেলার নিত্যানন্দপুর গ্রামের আলিম উদ্দিন মোল্যার ছেলে।

জমি নিয়ে বিরোধের জের ধরে বৃহস্পতিবার সন্ধ্যায় ভাইপো’র মারপিটের শিকার হন হামিদ আলী। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধ্যায় তার মৃত্যু হয়।

হামিদ আলীর পুত্রবধূ ময়না বেগম জানান, তার শ্বশুর হামিদ আলী মোল্যা চাচতো শ্বশুর (হামিদ আলীর ভাই) হাশেম আলীর কাছ থেকে প্রায় ৫ মাস আগে ১০ শতক জমি কেনেন। ওই জমিতে সীমানা প্রাচীর দিতে গেলে বাধা দেন হাশেম আলীর ছেলে জাকির। এ কারণে বিষয়টি মিমাংসার জন্য বৃহস্পতিবার সন্ধ্যায় নিত্যানন্দপুর গ্রামে সালিস বৈঠক বসে। বৈঠকের এক পর্যায়ে জাকির তার চাচা হামিদ মোল্যাকে মারপিট করে। ঠেকাতে এসে মারপিটের শিকার হন হামিদ আলীর চেলে রফিকুলও। তাদের দু’জনকে বৃহস্পতিবার রাতে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধ্যায় হামিদ আলীর মৃত্যু হয়।

বাঘারপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছয়রুদ্দিন আহমেদ জানান, সালিস বৈঠকে বিরোধের জের ধরে মারপিটে একজনের মৃত্যুর খবর পেয়েছেন। যদিও এ ঘটনায় এখনও কেউ অভিযোগ করেনি। তবে তিনি বিষয়টির খোঁজখবর নিচ্ছেন এবং এলাকায় পুলিশ পাঠিয়েছেন।  

মিলন রহমান/এমএএস/এমএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।