মেয়ের লাথিতে প্রাণ গেল বাবার


প্রকাশিত: ১০:৪৪ এএম, ৩০ অক্টোবর ২০১৫

গাজীপুরের টঙ্গীর মিরাশপাড়া এলাকায় মাদকাসক্ত মেয়ের লাথিতে মুক্তিযোদ্ধা বাবার মৃত্যু হয়েছে। আহত হয়েছেন মা রেহানা হক (৬০)। নিহত ফজলুল হক (৭০) টঙ্গীর মিরাশপাড়া এলাকার বাসিন্দা। এ ঘটনায় পুলিশ মাদকাসক্ত মুন্নিকে (৩১) আটক করেছে। শুক্রবার দুপুরে তাকে আটক করা হয়।

স্থানীয় সূত্র জানায়, সকালে বাবা-মেয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মেয়ে উত্তেজিত হয়ে বাবা ফজলুল হককে লাথি মারলে তিনি মাটিতে পড়ে গিয়ে গুরুতর আহত হন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় মা রেহানা হক (৬০) আহত হন।

পরে স্থানীয়রা মুন্নিকে আটক করে পুলিশে সোপর্দ করে। নিহতের মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।  

টঙ্গী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. আমিনুল ইসলাম জানান, পারিবারিক কলহের জেরে মুক্তিযোদ্ধা ফজলুল হকের মৃত্যু হয়েছে। তিনি আঘাতজনিত কারণে নাকি স্ট্রোকে আক্রান্ত হয়ে মারা গেছেন তা তদন্ত করে দেখা হচ্ছে।
                
আমিনুল ইসলাম/এআরএ/এমএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।