সিফাত হত্যা মামলায় শাশুড়ির জামিন মঞ্জুর


প্রকাশিত: ১০:০৪ এএম, ২৯ অক্টোবর ২০১৫

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক শিক্ষার্থী ওয়াহিদা সিফাত হত্যা মামলার আসামি শাশুড়ি নাজমুন নাহার নাজলীর জামিন আবেদন মঞ্জুর করেছে আদালত। বৃহস্পতিবার দুপুরে রাজশাহী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক মনসুর আলম তার জামিনের আবেদন মঞ্জুর করেন।

অ্যাডভোকেট হামিদুল হক জানান, দীর্ঘ ৮ মাস পলাতক থাকার পর বৃহস্পতিবার সকালে রাজশাহী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে আত্মসমপর্ণ করে জামিনের আবেদন করেন সিফাতের শাশুড়ি নাজমুন নাহার। শুনানি শেষে আদালতের বিচারক মনসুর আলম ১০ হাজার টাকার বন্ডে তার জামিন আবেদন মঞ্জুর করেন।

এর আগে গত ২৯ মার্চ সন্ধ্যায় মহানগরীর মহিষবাথান এলাকায় অ্যাডভোকেট মোহাম্মদ হোসেন রমজানের বাড়িতে তার পুত্রবধূ ওয়াহিদা সিফাতের রহস্যজনক মৃত্যু হয়। ঘটনার চারদিন পর সিফাতের চাচা মিজানুর রহমান খন্দকার রাজপাড়া থানায় ২০ লাখ টাকা যৌতুকের দাবিতে নির্যাতন ও হত্যার অভিযোগ এনে মামলা দায়ের করেন। ওই মামলায় সিফাতের স্বামী মোহাম্মদ আসিফ ওরফে পিসলী, শ্বশুর মোহাম্মদ হোসেন রমজান ও শাশুড়ি নাজমুন নাহার নাজলীকে আসামি করা হয়।

শাহরিয়ার অনতু/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।