চালককে হত্যা করে ট্রাক ছিনতাইয়ের ঘটনায় আটক ৫


প্রকাশিত: ০৯:১৯ এএম, ২৯ অক্টোবর ২০১৫

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় চালককে শ্বাসরোধে হত্যা করে ট্রাক ছিনতাইয়ের ঘটনায় ৫ জনকে আটক করেছে পুলিশ। এ সময় ছিনতাই হওয়া মালামালসহ ট্রাকটিও উদ্ধার করে পুলিশ।

আটকরা হলেন, সদর উপজেলার বনবাড়িয়া গ্রামের ফজলুল হকের ছেলে আব্দুর রাজ্জাক (৩০), তার ভাই রফিকুল ইসলাম (২০), একই গ্রামের মৃত নিদার আলীর ছেলে আবু সায়েম (৩৫), মৃত আবুল সেখের ছেলে শহিদুল ইসলাম (৫০) ও সোবাহান মন্ডলের ছেলে নূরুল ইসলাম (৪০)।

শাহজাদপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ও এই মামলার তদন্ত কর্মকর্তা আব্দুল জলিল জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে নাটোরের লালপুর উপজেলার আহম্মদপুর এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় সেখানে শাহজাদপুর থেকে ছিনতাই হওয়া ট্রাকটি উদ্ধার হয়। এ ঘটনার সূত্র ধরে বৃহস্পতিবার সকালে সিরাজগঞ্জ সদর থানা ও শাহজাদপুর থানা পুলিশ যৌথভাবে বনবাড়িয়া এলাকার আব্দুর রাজ্জাকের বাড়িতে অভিযান চালায়। রাজ্জাকের বাড়ি থেকে ছিনতাই হওয়া ট্রাকে থাকা ২৪৮ কার্টুন হুইল সাবান ও ২৮১ বস্তা হুইলের গুড়া পাউডারের প্যাকেট উদ্ধার করা হয়। এ সময় ঘটনার সঙ্গে জড়িত ৫ জনকে আটক করা হয়।

উল্লেখ্য, গত ২২ অক্টোবর চট্টগ্রাম থেকে বগুড়াগামী ইউনিলিভার কোম্পানি লিমিটেডের মালামাল বহনকারী ট্রাকটি ঢাকার চান্দুরা এলাকায় পৌঁছালে যাত্রীবেশী ৪ ছিনতাইকারী ট্রাকে উঠে। ট্রাকটি বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় সংযোগ মহাসড়কের নলকা এলাকায় পৌঁছালে ছিনতাইকারীরা জোরপূর্বক ট্রাকটি নিজেদের নিয়ন্ত্রণে নেয়।

পরে তারা সিরাজগঞ্জ রোড গোলচত্বরে পৌঁছার পর বগুড়ার দিকে না গিয়ে বিপরীত দিকে নিয়ে যায়। এরপর তারা চালক জাহাঙ্গীরকে শ্বাসরোধ করে হত্যা করে শাহজাদপুর উপজেলার বাঘাবাড়ি নৌ-বন্দরের কাছে মরদেহ ফেলে রেখে মালামালসহ ট্রাক নিয়ে পালিয়ে যায়। ঘটনার সময় চালকের সহকারী ও তার ছেলে হাসানকেও শ্বাসরোধে হত্যাচেষ্টা করে মৃত ভেবে ফেলে দেয়া হয়। এ ঘটনায় ওই দিনই নিহতের ছেলে হাসান বাদী হয়ে শাহজাদপুর থানায় মামলা দায়ের করেন।  

বাদল ভৌমিক/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।