ঘরে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি খাগড়াছড়ি
প্রকাশিত: ০১:০৭ পিএম, ২৮ জুলাই ২০২০
ফাইল ছবি

খাগড়াছড়ির রামগড়ে রাশেদা আকতার (২৪) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে। একই ঘটনায় আহত তার স্বামী ওমর ফারুক পুলিশ হেফাজতে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। মঙ্গলবার (২৮ জুলাই) ভোররাতে উপজেলার পূর্ব বলিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের স্বামী ওমর ফারুক জানান, ভোররাতের দিকে অজ্ঞাত পরিচয় ৪-৫ জন ব্যক্তি ঘরে ঢুকে অতর্কিতভাবে কুপিয়ে তার স্ত্রীকে খুন করে। এ সময় তাকেও কুপিয়ে আহত করে তারা।

জানা গেছে, তিন বছর আগে সোনাইপুল বাজারের ফল ব্যবসায়ী ওমর ফারুকের সঙ্গে বিয়ে হয় রাশেদা আক্তারের। তাদের ঘরে দুই বছর বয়সী এক পুত্র সন্তান রয়েছে। দাম্পত্য জীবনে প্রায়ই তাদের সংসারে পারিবারিক কলহ লেগে থাকতো।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রামগড় থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পুলিশ ঘটনার রহস্য উদ্ঘাটনে কাজ শুরু করেছে বলেও জানান তিনি।

মুজিবুর রহমান ভুইয়া/আরএআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।