জীবননগরে সেপটিক ট্যাঙ্কে পড়ে বাবা-ছেলেসহ নিহত ৪


প্রকাশিত: ১২:১৪ পিএম, ২৮ অক্টোবর ২০১৫

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার বৈদ্যনাথপুরে নির্মাণাধীন একটি বাড়ির পায়খানার সেপটিক ট্যাঙ্কিতে পড়ে বাবা-ছেলেসহ ৪ নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন।

বুধবার বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, বৈদ্যনাথপুর গ্রামের নওশের আলী মন্ডলের ছেলে জালাল উদ্দিন (৩০), একই গ্রামের ঘর জামাতা আলমডাঙ্গা উপজেলা সদরের মৃত মুনসুর আলীর ছেলে আবুল হাশেম (৪৮) ও তার ছেলে সুজন (৩০) এবং গঙ্গাদাসপুরের জামাত আলীর ছেলে জুয়েল (৩০)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৈদ্যনাথপুর গ্রামের আকবর আলীর ছেলে প্রকৌশলী রুস্তম আলীর নির্মাণাধীন বাড়ির পায়খানার সেপটিক ট্যাঙ্কির ছাদের কাঠ খোলার জন্য দুইজন শ্রমিক নিচে নামে। নিচে নেমেই তারা অসুস্থ্যতার কথা বললে উপরে অবস্থানকৃত অপর দুই নির্মাণ শ্রমিক সুজনের বাবা আবুল হাশেম ও জুয়েল নিচে নামে। এসময় তারাও অসুস্থ্য হয়ে সেফটি ট্যাঙ্কির নিচে পড়ে যায়। এসময় এলাকাবাসী সেপটিক ট্যাঙ্কি ভেঙে তাদেরকে মৃত অবস্থায় উদ্ধার করে।

এ ঘটনায় গ্রামটিতে শোকের ছায়া নেমে এসেছে।

সালাউদ্দীন কাজল/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।