জাজিরায় গাঁজা ও ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার


প্রকাশিত: ০৬:৩৮ এএম, ২৭ অক্টোবর ২০১৫

জাজিরায় গাঁজা ও ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ ঘটনায় জাজিরা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪ জনকে আসামি করে একটি মামলা হয়েছে। আটক মাদক ব্যবসায়ীকে মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে।

জাজিরা থানা ও পুলিশ সুপারের কার্যালয় সূত্রে জানা যায়, জাজিরা থানা পুলিশ সোমবার গভীর রাতে গোপন সংবাদের  ভিত্তিতে শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার সেনেরচর মানিকনগর মোল্লাকান্দি গ্রামে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী সোহাগ মোল্লাকে আটক করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী একেই সড়ক থেকে দুইটি প্রাইভেটকার থেকে ১শ পিস ইয়াবা ও তার বাড়ির পশ্চিম পাশের পাটক্ষেত থেকে ৩টি বস্তায় ৬০ কেজি গাঁজা উদ্ধার করে জাজিরা থানা পুলিশ।

এ ঘটনায় জাজিরা থানায় সোহাগ মোল্লাসহ ৪ জনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। পুলিশ জানায়,  সোহাগ মোল্লা আন্তঃজেলা মাদক ব্যবসায়ী। তিনি দেশের বিভিন্ন জেলায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। তার বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলায় মাদক আইনে মামলা রয়েছে।

ছগির হোসেন/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।