বরিশালে বসত ঘর ভস্মীভূত


প্রকাশিত: ০৯:২১ এএম, ২৬ অক্টোবর ২০১৫
ফাইল ছবি

বরিশাল নগরীর পোর্ট রোড সংলগ্ন হাটখোলা এলাকায় দোতলা একটি সেমিপাকা ঘর ভস্মীভূত হয়েছে। এতে ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছে ঘরে বসবাস করা ৪ পরিবার। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

প্রতক্ষদর্শীরা জানান, হাটখোলা এলাকার আমিরজান বেগমের সেমিপাকা ঘরের দোতলার ভাড়াটিয়ার রান্না ঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা দোতলা সেমিপাকা ঘরের সর্বত্র ছড়িয়ে পড়ে।

ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় ১ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ করলেও তত ক্ষণে আমিরজান, ভাড়াটিয়া লতা বেগম, মো. সিদ্দিক এবং আব্দুল লতিফের ঘরের যাবতীয় আসবাবপত্র এবং ঘর পুড়ে যায়।

বরিশাল সদর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. আলাউদ্দিন জানান,  চুলার আগুন লেগে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে দমকল কর্মীরা গিয়ে ১ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এতে ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

তবে ক্ষতির পরিমাণ ১০ লাখ টাকার বেশি বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত ৪ পরিবার।

সাইফ আমীন/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।