সিলেটে পাথর ব্যবসায়ীর আট লাখ টাকা ছিনতাই


প্রকাশিত: ০১:৩৫ পিএম, ২৫ অক্টোবর ২০১৫
প্রতীকী ছবি

সিলেট নগরের প্রাণকেন্দ্র জিন্দাবাজারে সামসুদ্দিন (৩৫) নামে এক পাথর ব্যবসায়ীর পায়ে ছুরিকাঘাত করে আট লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

রোববার বিকেল সাড়ে ৩টার দিকে সিটি শপিং সেন্টারের সামনে এ ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি কোম্পানিগঞ্জের কাখাইল গ্রামের আবদুস সালামের ছেলে ও সালুটিকরের ফেরদৌস স্ট্রোন ক্রাশারের স্বত্তাধিকারী।

নগরের বারুতখানাস্থ ডাচ বাংলা ব্যাংক থেকে আট লাখ টাকা উত্তোলন করে ব্যবসায়ী সামসুদ্দিন জিন্দাবাজার হয়ে আম্বরখানার দিকে রিকশায় করে যাচ্ছিলেন। এসময় তার সঙ্গে ছিলেন আবদুর রশিদ নামে তার এক চাচা। আম্বরখানা থেকে তাদের উদ্দেশ্য ছিল ভোলাগঞ্জ।

বিকেল সাড়ে ৩টার দিকে সিলেট সিটি শপিং সেন্টারের সামনে পৌঁছা মাত্র ৩টি মোটরসাইকেলে করে ৬ থেকে ৭ জনের একদল ছিনতাইকারি তাদের দু’জনের পথ আগলে প্রকাশ্যে ব্যবসায়ীর বাম পায়ের উরুতে ছুরিকাঘাত করে টাকা ছিনিয়ে নিয়ে যায়।

চাচা আবদুর রশিদও সামান্য আহত হয়েছেন। সামসুদ্দিনকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে কোতোয়ালি থানা পুলিশের ওসি সোহেল আহাম্মদ জাগো নিউজকে বলেন, ছিনতাইকারীদের সনাক্ত করে গ্রেফতার করতে পুলিশের একাধিক দল মাঠে কাজ করছে।

ছামির মাহমুদ/এমএএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।