রাকিব হত্যা মামলার রায় নভেম্বরে


প্রকাশিত: ০৯:১৬ এএম, ২৫ অক্টোবর ২০১৫
ফাইল ছবি

খুলনায় পৈশাচিক নির্যাতনে নিহত শিশু রাকিব হত্যা মামলায় সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে। নভেম্বর মাসেই রায় ঘোষণার সম্ভাবনা রয়েছে। রোববার মামলায় তিনজন সাক্ষ্য দেন। আগামী ২৮ অক্টোবর আসামিদের ৩৪২ ধারায় পরীক্ষা সম্পন্ন হবে। এই দিনেই যুক্তিতর্কের তারিখ নির্ধারণ হতে পারে।

মানবাধিকার সংস্থার খুলনার সমন্বয়কারী ও শিশু রাকিব হত্যা মামলার বাদীপক্ষের কৌসুলি অ্যাডভোকেট মোমিনুল ইসলাম বলেন, শিশু রাকিব হত্যা মামলায় ৪০ জন সাক্ষীর মধ্যে ৩৮ জনের সাক্ষ্য শেষ হয়েছে। রোববার এ মামলার তদন্তকারী কর্মকর্তা কাজী মোশতাক আহমেদ, ময়নাতদন্ত সম্পন্নকারী চিকিৎসক ওয়াহিদ মামুন ও প্রত্যক্ষদর্শী প্রভাস চন্দ্র গোলদার সাক্ষ্য দেন।

মামলার রাষ্ট্রপক্ষের কৌসুলি সুলতানা রাহমান শিল্পী জানান, রাকিব হত্যায় সাক্ষীদের সাক্ষ্য সন্তোষজনক।

তিনি আরও জানান, এই মাসের মধ্যে সাক্ষ্যগ্রহণ শেষ হয়ে গেলে আগামী মাসের যে কোনো সময় এই মামলার রায় ঘোষণা করতে পারেন মহানগর দায়রা জজ দিলরুবা সুলতানা।

উল্লেখ্য, গত ৩ আগস্ট শিশু রাকিবকে মো. শফিকের মোটর গ্যারেজে ধরে নিয়ে তার মলদ্বারে কমপ্রেসারের হাওয়া দিয়ে নির্মমভাবে হত্যা করা হয়। ঘটনার পর নিহত শিশু রাকিবের বাবা বাদী হয়ে খুলনা থানায় তিনজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর পরই এলাকাবাসী শরিফ ও মিন্টু খানকে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। পরে পুলিশ বিউটি খানকে গ্রেফতার করে। মামলায় তিন আসামিই আদালতে নিজেদের দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

আলমগীর হান্নান/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।