সিরাজগঞ্জ-ঈশ্বরদী রুটে ট্রেন চলাচল শুরু


প্রকাশিত: ০৬:১৩ এএম, ২৫ অক্টোবর ২০১৫
ফাইল ছবি

চালক ও গার্ডকে মারপিটের ঘটনায় সিরাজগঞ্জ-ঈশ্বরদী রেলপথে বন্ধ হওয়া ট্রেন রোববার গভীর রাতের দিকে চালু হয়েছে। রাতে সিরাজগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার ব্রেনজং চাম্বু গং ঘটনাস্থল পৌঁছে রেল কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন। পরে ট্রেনের চালক ট্রেনটি নিয়ে ঈশ্বরদীর উদ্দেশ্যে সিরাজগঞ্জ বাজার স্টেশন ছেড়ে যান।

উল্লে­খ্য, সিরাজগঞ্জ জিআরপি পুলিশের হাতে রাজশাহী মেইল ট্রেনের সহকারী চালক ও গার্ডকে মারপিট করে আহত করার প্রতিবাদে ট্রেনের চালক ট্রেন চালানো বন্ধ করে দিলে সিরাজগঞ্জ থেকে ঈশ্বরদী রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

শনিবার রাত ৮টার দিকে ট্রেনটি সিরাজগঞ্জ বাজার স্টেশনে পৌঁছার পর ট্রেন থেকে নামার পরই হঠাৎ জিআরপির ৬/৭জন পুলিশ ট্রেনের সহকারী চালক ও গার্ডকে কিল, ঘুষি ও লাথি মারে। এমনকি সহকারী চালককে লাশের উপর ফেলেও মারপিট করা হয়। আহত অবস্থায় উদ্ধারের পর তাদের সিরাজগঞ্জ সদর হাসপাতালে নেয়া হয়। এ ঘটনার বিচারের দাবিতে চালক ট্রেন চলাচল বন্ধ করে দেন।

বাদল ভৌমিক/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।