বগুড়ায় দুই যুবক খুন


প্রকাশিত: ১১:৪৬ এএম, ২১ অক্টোবর ২০১৫

বগুড়ার শাজাহানপুর ও শিবগঞ্জে পৃথক ঘটনায় দুই যুবক খুন হয়েছেন। এর মধ্যে পারিবারিক বিরোধের জের ধরে শাজাহানপুরে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে আবু হানিফ (২০) নামে যুবক খুন হয়। এ ঘটনায় নিহতের চাচাতো ভাই রনি (২৫) এবং তার বাবা মিয়াজ উদ্দিনকে (৪৮) গ্রেফতার করেছে পুলিশ।

এদিকে শিবগঞ্জের আউজ গ্রামে ধানক্ষেত থেকে মিজানুর রহমান (২৪) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে শ্বাসরোধে হত্যার পর লাশ ফেলে রাখা হয়।  

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শাজাহানপুর উপজেলার গন্ডগ্রাম দক্ষিণ পাড়ার নিহত আবু হানিফের সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে তার চাচাতো ভাই রনির বিরোধ চলছিল। দুই মাস আগে রনি আবু হানিফকে ছুরিকাঘাত করে। পরে বিষয়টি স্থানীয়ভাবে আপোস মিমাংসা করা হয়। মঙ্গলবার রাত পৌনে ৮টার দিকে ফুলদিঘি পেপসি কোম্পানির সামনে রনি আবু হানিফকে একা পেয়ে পেটে ও পিঠে  ছুরিকাঘাত করে। পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে তার মৃত্যু হয়।

নিহত আবু হানিফ শাজাহানপুর থানার গন্ডগ্রাম দক্ষিণ পাড়ার মোতালেব হোসেনের ছেলে।

এদিকে একই দিন দুপুর ১টার দিকে শিবগঞ্জ উপজেলার আউজ গ্রামের ধানক্ষেত থেকে শ্বাসরোধে হত্যা করা মিজানুর রহমান (২৪) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত মিজানুর রহমান উপজেলার কিচক ইউনিয়নের মহিষহট্ট গ্রামের লুৎফর রহমানের ছেলে।

শিবগঞ্জ থানা পুলিশের ওসি আহসান হাবীব জানান, মিজানুর মঙ্গলবার সন্ধ্যার পর বাড়ি থেকে নিখোঁজ হয়। এর পরদিন দুপুরে ধানক্ষেতে তার মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। লাশের শরীরে অসংখ্য আঘাতের চিহৃ রয়েছে। তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে মনে হচ্ছে।

লিমন বাসার/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।