নীলফামারীতে দুর্বৃত্তের হাতে কৃষক খুন


প্রকাশিত: ০৮:২৮ এএম, ২১ অক্টোবর ২০১৫

নীলফামারীতে মুসাহাক আলী টুলু (৪৫) নামের এক কৃষক দুর্বৃত্তের হাতে খুন হয়েছেন। বুধবার বেলা ১১ টায় নীলফামারী সদরের চড়াইখোলা ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামের একটি ধানক্ষেত থেকে ওই কৃষকের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত কৃষক উক্ত গ্রামের মৃত আলহাজ্ব জাফরান আলী বানিয়ার ছেলে।

পারিবারিক সূত্র মতে, মঙ্গলবার রাতের খাওয়া খেয়ে মুসাহাক আলী টুলু বাড়ির অদূরে নগর দারোয়ানী বাজারে যায়। এরপর আর রাতে বাড়ি ফিরে আসেনি। বুধবার সকালে পরিবারের লোকজনসহ এলাকাবাসী তার খোঁজে বের হলে বাড়ির এক হাজার গজ অদূরে একটি ধান ক্ষেতে তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।

নীলফামারী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান পাশা ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, ঘটনাস্থলে গিয়ে বেলা ১১ টায় মরদেহ উদ্ধার করা হয়েছে। শরীরে দৃশ্যমান কোনো আঘাতের চিহ্ন পাওয়া না গেলেও বাম পাশের চোখটি নেই। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা হয়তো চোখটি তুলে তাকে হত্যা করেছে। মরদেহ জেলা মর্গে পাঠানো হয়েছে। এ রিপোর্ট লেখা পযন্ত মামলা হয়নি। তবে মামলার প্রস্তুতি চলছে।

জাহেদুল ইসলাম/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।