সিফাত হত্যা মামলায় শ্বশুর রমজানের জামিন


প্রকাশিত: ০৭:৩২ এএম, ২১ অক্টোবর ২০১৫

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক শিক্ষার্থী ওয়াহিদা সিফাত হত্যা মামলার আসামি অ্যাডভোকেট মোহাম্মদ হোসেন রমজানের জামিন আবেদন মঞ্জুর করেছে আদালত। বুধবার দুপুরে রাজশাহী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক মনসুর আলম তার জামিনের আবেদন মঞ্জুর করেন।

এর আগে দীর্ঘ ৮ মাস পলাতক থাকার পর বুধবার সকালে সিফাতের শ্বশুর অ্যাডভোকেট মোহাম্মদ হোসেন রমজান আদালতে আত্মসমর্পণ করেন।

অ্যাডভোকেট হামিদুল হক জানান, বুধবার সকালে রাজশাহী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন অ্যাডভোকেট মোহাম্মদ হোসেন রমজান। শুনানি শেষে দুপুরে বিচারক মনসুর আলম ১০ হাজার টাকার বন্ডে তার জামিন আবেদন মঞ্জুর করেন।

গত ২৯ মার্চ সন্ধ্যায় মহানগরীর মহিষবাথান এলাকার অ্যাডভোকেট মোহাম্মদ হোসেন রমজানের বাড়িতে তার পুত্রবধূ ওয়াহিদা সিফাতের রহস্যজনক মৃত্যু হয়। ঘটনার চার দিন পর সিফাতের চাচা মিজানুর রহমান খন্দকার রাজপাড়া থানায় ২০ লাখ টাকা যৌতুকের দাবিতে নির্যাতন ও হত্যার অভিযোগ এনে মামলা দায়ের করেন। ওই মামলায় সিফাতের স্বামী মোহাম্মদ আসিফ ওরফে পিসলি, শ্বশুর মোহাম্মদ হোসেন রমজান ও শাশুড়ি নাজমুন নাহার নাজলীকে আসামি করা হয়।

শাহরিয়ার অনতু/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।