অনন্ত হত্যা মামলার শুনানি ৪ নভেম্বর


প্রকাশিত: ১১:৫৯ এএম, ১৯ অক্টোবর ২০১৫

বিজ্ঞানমনস্ক লেখক ও ব্লগার অনন্ত বিজয় দাশ হত্যা মামলার শুনানি হত্যা মামলার শুনানি আরেক দফা পিছিয়ে ৪ নভেম্বর করা হয়েছে। মামলার নথিপত্র সিলেট মহানগর দায়রা জজ আদালত থেকে মহানগর হাকিম আদালতে না আসায় সোমবার পিছিয়ে যায় এ মামলার শুনানি।

এর আগে একই কারণে আরেক দফা আলোচিত এই মামলার শুনানি পিছিয়েছিল। সোমবার এ মামলার শুনানির তারিখ নির্ধারিত থাকলেও শুনানি হয়নি বলে জানিয়েছেন আদালতের সাধারণ রেকর্ড অফিসার (জিআরও) বিজয় চন্দ্র দাস।

তিনি জানান, মহানগর মূখ্য হাকিম আদালতের বিচারক আনোয়ারুল হক আগামী ৪ নভেম্বর পরবর্তী শুনানির তারিখ নির্ধারণ করেছেন। এর আগে গত ৪ অক্টোবরও একই কারণে মামলার শুনানি অনুষ্ঠিত হয়নি।

সেপ্টেম্বরের শেষ সপ্তাহে এ মামলার গ্রেফতারকৃত আসামি মোহাইমিন নোমান মহানগর দায়রা জজ আদালতে ফৌজদারি বিবিধ মামলা (মিস কেইস) দায়ের করলে নথিপত্র মহানগর হাকিম ২য় আদালত থেকে মহানগর দায়রা জজ আদালতে স্থানান্তর করা হয়।

উল্লেখ্য, গত ১২ মে নগরীর সুবিদবাজার এলাকায় নিজ বাসার সামনে অনন্ত বিজয় দাশকে কুপিয়ে হত্যা করা হয়। এই মামলায় এখন পর্যন্ত ৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মধ্যে গত ২৮ আগস্ট অনন্ত বিজয় হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র মান্নান হিয়াহিয়া ওরফে মান্নান রাহি সিলেটের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়।

ছামির মাহমুদ/এসএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।