তর্ক করায় ঘাড়ে কোপ দিয়ে মাথা আলাদা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাঙ্গামাটি
প্রকাশিত: ০৪:৩১ পিএম, ০৫ মে ২০২০

রাঙ্গামাটির রাজস্থলী উপজেলায় পারিবারিক বিষয় নিয়ে তর্কাতর্কি করায় হ্লাপ্রুচাই মারমা (৪২) নামের এক ব্যক্তিকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছ প্রতিবেশী।

মঙ্গলবার (০৫ মে) সকালে উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়নের ডাকবাংলো এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত মংথোয়াই মারমাকে আটক করেছে পুলিশ।

বাঙ্গালহালিয়া ইউনিয়নের চেয়ারম্যান ঞোমং মারমা বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশকে বিষয়টি জানানো হয়। সঙ্গে সঙ্গে ঘটনায় জড়িত মংথোয়াই মারমাকে হাতেনাতে আটক করে পুলিশ।

চন্দ্রঘোনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসরাফ উদ্দিন বলেন, মঙ্গলবার সকালে বাসা থেকে বের হয়ে বাজারে যাচ্ছিলেন হ্লাপ্রুচাই মারমা। পথিমধ্যে পারিবারিক বিষয় নিয়ে তার সঙ্গে তর্কাতর্কি হয় মংথোয়াই মারমার। পরে মংথোয়াই মারমা ধারালো দা দিয়ে ঘাড়ে কুপিয়ে মাথা আলাদা করে ফেলেন হ্লাপ্রুচাই মারমার।

ওসি আরও বলেন, ঘটনাস্থল থেকে আমরা মংথোয়াই মারমাকে হাতেনাতে আটক করেছি। এ ঘটনায় মামলা হবে। মরদেহ ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সাইফুল/এএম/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।