জয়পুরহাটে বন্দুকযুদ্ধে ডাকাত গুলিবিদ্ধ


প্রকাশিত: ০২:৩১ এএম, ১৭ অক্টোবর ২০১৫
প্রতীকী ছবি

জয়পুরহাট সদর উপজেলার কোমরগ্রাম এলাকায় ডাকাতিকালে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে অজ্ঞাত নামা এক ডাকাত গুলিবিদ্ধ হয়েছেন। শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।

জয়পুরহাট পুলিশ সুপার মোল্যা নজরুল ইসলাম জাগো নিউজকে জানান, শুক্রবার রাত সোয়া ১০টার সময় জয়পুরহাট-বগুড়া মহাসড়কের সদর উপজেলার কোমরগ্রাম এলাকায় গাছ ফেলে ডাকাতির খবর পেয়ে জয়পুরহাট সদর থানার টহল পুলিশ সেখানে যায়। পুলিশের অবস্থান টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। এতে অজ্ঞাত নামা এক ডাকাতের দুই পায়ে গুলি লাগে। এ সময় তার অন্য সহযোগীরা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে একটি ছুরি ও লোহার রড উদ্ধার করেছে।

জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. নুরুন নবী জাগো নিউজকে জানান, জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে আহত ডাকাতকে ভর্তি করা হলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাত ২ টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

রাশেদুজ্জামান/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।