সিরাজগঞ্জে দুই জেএমবি সদস্য আটক


প্রকাশিত: ১১:৩৮ এএম, ১৫ অক্টোবর ২০১৫
প্রতীকী ছবি

সিরাজগঞ্জে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামায়াতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) দুই সদস্যকে আটক করেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতে হাজির করা হয়।

আটকরা হলো, সিরাজগঞ্জ সদরের ভেওয়ামারা গ্রামের মৃত শাহজামালের ছেলে সুলতান মাহমুদ (৪৫) ও চরছোনগাছা এলাকার আবুল কাশেমের ছেলে মাহমুদুল হাসান (২২)। এ পর্যন্ত সিরাজগঞ্জে মোট পাঁচ জেএমবি সদস্যকে আটক করা হলো।
 
ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রওশন আলী জানান, ভোরে নিজ নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। দিনভর জিজ্ঞাসাবাদ শেষে তাদের সাত দিনের রিমান্ড আবেদন করে দুপুরে আদালতে হাজির করা হয়। আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সূপ্রিয়া রহমান শুনানি শেষে তাদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। তাদের আবারো জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে বলেও জানান তিনি।

উলে­খ্য, গত রোববার ভোরে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পঞ্চকোশী ইউনিয়নের রাঘব বাড়িয়া গ্রামের আব্দুস ছাত্তার আকন্দের বাড়িতে অভিযান চালিয়ে তিন জেএমবি সদস্যকে আটক করে পুলিশ।

বাদল ভৌমিক/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।