না. গঞ্জে কলেজছাত্রী হত্যা মামলায় যাবজ্জীবন


প্রকাশিত: ০৭:২৬ এএম, ১৫ অক্টোবর ২০১৫

নারায়ণগঞ্জে কলেজছাত্রী হাবিবা আক্তার হত্যা মামলার রায়ে তৌহিদ মিয়াকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড প্রদান করেছে আদালত। একই সঙ্গে তাকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো এক বছর কারাদণ্ডের আদেশ দেয়া হয়। এছাড়া একই রায়ে খালাকে হত্যার চেষ্টার ঘটনায় আরো ৩ বছরের কারাদণ্ড প্রদান করা হয়।
 
বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক মিয়াজী শহীদুল আলম চৌধুরী এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় দণ্ডপ্রাপ্ত তৌহিদ পলাতক ছিলেন। তিনি শহরের খানপুর এলাকার মৃত আব্দুল কাদির মিয়ার ছেলে।
 
অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এম এ রহিম জাগো নিউজকে জানান, তৌহিদ তার খালার কাছ থেকে এক লাখ টাকা ঋণ নেয়। ওই টাকা পরিশোধ নিয়ে বিরোধের জের ধরে ২০১৩ সালের ২৮ এপ্রিল নারায়ণগঞ্জ বন্দরের কবিরের মোড় এলাকায় খালা তাছলিমার বাড়িতে গিয়ে তাকে হত্যার চেষ্টা ও খালাতো বোন হাবিবা আক্তারকে কুপিয়ে হত্যা করে তৌহিদ। পরদিন তাকে গ্রফেতার করলে তিনি হত্যার দায় স্বীকার করেন। পরে তিনি উচ্চ আদালত থেকে জামিন নিয়ে পলাতক রয়েছেন।
 
শাহাদাৎ হোসেন/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।