শিবচরে ২ বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি


প্রকাশিত: ১২:৫৯ পিএম, ১৪ অক্টোবর ২০১৫

মাদারীপুর জেলার শিবচরের প্রত্যন্ত এক গ্রামে দুটি বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। এসময় ডাকাতদল আরো দুটি বাড়িতে চেষ্টা করেও ঢুকতে পারেনি। পুলিশ খবর পেয়ে ডাকাতদের ধাওয়া করলে তারা দ্রুত পালিয়ে যায়। ডাকাতের ধারালো অস্ত্রের আঘাতে ৩জন আহত হয়েছেন।

আহত একজনকে ফরিদপুরের ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। জানা যায়, বুধবার ভোরে জেলার শিবচর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের টুয়াটি গ্রামের বাচ্চু মাদবরের বাড়ির দরজা ভেঙে ডাকাতরা ঘরে প্রবেশের চেষ্টা করে। পুলিশ খবর পেয়ে ডাকাতদের ধাওয়া করলে ডাকাতরা ওই স্থান থেকে পালিয়ে যায়। কিছুক্ষণ পর পুলিশ অন্যত্র সরে গেলে একই গ্রামের প্রবাসী আবুল হোসেন মাদবরের বাড়ির সিধ কেটে ঘরে প্রবেশ করে। পরে ডাকাতদল পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালঙ্কার, নগদ টাকা ও মালামাল লুট করে।

ডাকাতরা পাশের স্বর্ণ ব্যবসায়ী শওকত মাদবরের ঘরে প্রবেশ করে তার বাবা ইসাহাক মাদবরকে বেদম মারধর করে মালামাল লুট করে। তারা উভয় বাড়ি থেকে সাড়ে ১৬ ভরি স্বর্ণালঙ্কার, নগদ দেড় লক্ষাধিক টাকাসহ আট লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। আহত তিনজনের মধ্যে ইসাহাক মাদবরকে গুরুতর অবস্থায় ফরিদপুরের ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মাদারীপুর সহকারী পুলিশ সুপার মো. মনিরুজ্জামান, ওসি আ. সাত্তারসহ পুলিশের একাধিক দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এ কে এম নাসিরুল হক/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।