নারায়ণগঞ্জে অস্ত্রসহ ৫ সন্ত্রাসী গ্রেফতার


প্রকাশিত: ১২:৫৩ পিএম, ১৪ অক্টোবর ২০১৫

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানাধীন ব্রাহ্মণগাঁও শিলপাড়া এলাকা থেকে পাঁচ সশস্ত্র সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, পাঁচ রাউন্ড তাজা গুলি, একটি ককটেল ও ছয়টি মোবাইল।
 
মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে গ্রেফতার করে বুধবার দুপুরে নারায়ণগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাব-১১ এর সদর দফতরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।
 
গ্রেফতাররা হলেন, রূপগঞ্জ উপজেলার মাছিমপুর এলাকার দেলোয়ার মিয়ার ছেলে মো. আশিক মিয়া ওরফে শামীম (১৬), গিয়াসউদ্দিন মোল্লার ছেলে মো. হৃদয় মোল্লা (২০), মো. লোকমান মিয়ার ছেলে মো. রবিন (১৮), ইসমাঈল মিয়ার ছেলে আশেকে রাসুল ইব্রাহীম (৩৩) ও আবুল হোসেনের ছেলে মো. সেলিম মিয়া (২৫)।
 
র‌্যাব-১১ অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সালাহ্ উদ্দিন তালুকদার জাগো নিউজকে জানান, র‌্যাব-১১ দীর্ঘদিন ধরে তাদের কার্যক্রম ও গতিবিধির উপর গোয়েন্দা নজরদারি অব্যাহত রেখেছে। অস্ত্রসহ তাদের অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়ে অস্ত্র-গুলিসহ উপরোক্ত আসামিদেরকে হাতেনাতে আটক করা হয়। এ ব্যাপারে তাদের বিরূদ্ধে রূপগঞ্জ থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।
 
মো.শাহাদাৎ হোসেন/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।