প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় স্কুলছাত্রীকে হত্যা


প্রকাশিত: ০৯:২১ এএম, ১৩ অক্টোবর ২০১৫

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় গাজীপুরে কালিয়াকৈরে এক স্কুলছাত্রীকে ছুরিকাঘাত করে হত্যা করেছে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র। মঙ্গলবার দুপুরে কালিয়াকৈরের বোর্ডঘর এলাকায় ছাত্রীটির স্কুলের সামনে এ ঘটনা ঘটে। পুলিশ ঘাতক যুবককে আটক করেছে।

নিহত স্কুলছাত্রীর নাম কবিতা দাস (১৪)। সে স্থানীয় বোর্ডঘর এলাকার বিজয় স্মরণী উচ্চ বিদ্যালরে দশম শ্রেণির ছাত্রী। আটক যুবকের নাম বিক্রম চন্দ্র সরকার। তিনি সাভারের গণবিশ্ববিদ্যালয়ের বিবিএ ক্লাসের ছাত্র।

কালিয়াকৈর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. রফিকুল ইসলাম জাগো নিউজকে জানান, দুপুর একটার দিকে বোর্ডঘর এলাকার বিজয় স্মরণী উচ্চ বিদ্যালরে ওই ছাত্রী স্কুল থেকে বের হবার পর গেটের সামনেই বিক্রম ওই ছাত্রীটিকে উপুর্যপুরি ছুরিকাঘাত করেন। বুকে, পেটে ও কাঁধে ছুরিকাঘাতপ্রাপ্ত কবিতাকে সহপাঠী ও স্থানীয়রা উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক কবিতাকে মৃত ঘোষণা করেন। এদিকে স্থানীয়রা বিক্রমকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।  

তিনি বলেন, প্রেম ঘটিত কারণে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। স্থানীয়রা জানান, দীর্ঘ দিন ধরে বিক্রম ওই ছাত্রীটিকে প্রেম নিবেদন করে উত্যক্ত করে আসছিল। মেয়েটি বিক্রমের প্রেম প্রস্তাব প্রত্যাখ্যান করে। এক পর্যায়ে বিক্রম ক্ষিপ্ত হয়ে এ হত্যাকাণ্ড ঘটায়।
    
মো. আমিনুল ইসলাম/এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।