৩ গরু ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা : আরো ১জন গ্রেফতার


প্রকাশিত: ১১:৫৯ এএম, ১২ অক্টোবর ২০১৫

পাবনার সাঁথিয়ায় তিন গরু ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার ঘটনায় অন্যতম আসামি ওয়াজ আলী মৃধাকে (৪০) সোমবার সকালে গ্রেফতার করেছে পুলিশ। তিনি উপজেলার করমজা মধ্যপাড়া গ্রামের ইউসুফ মৃধার ছেলে।

সাঁথিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আবুল কাশেম আজাদ জাগো নিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পুলিশ তাকে করমজা মধ্যপাড়া গ্রাম থেকে গ্রেফতার করে। ভিডিও ফুটেজ দেখে ওই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের শনাক্ত করা হয়। ওই হত্যা মামলায় এ পর্যন্ত ৭ জনকে গ্রেফতার করা হয়েছে বলে তিনি জানান।

উল্লেখ্য, ২৫ আগস্ট মঙ্গলবার দুপুরে পাবনার সাঁথিয়ায় গরু ব্যবসায়ীদের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে অপহরণের নাটক সাজিয়ে পরিকল্পিতভাবে তিন গরু ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকজন। পরিকল্পিত ওই গণপিটুনিতে নিহত হয়েছিলেন নাটোর সদর থানার লক্ষ্মীপুর ইউনিয়নের খোলাবাড়িয়া গ্রামের সাবেক মেম্বার আলাউদ্দিন (৫০), দিনাজপুর সদর থানার পশ্চিম শিবরামপুর গ্রামের আসলাম (৫০) ও পাবনা সদর থানার গাছপাড়া গ্রামের আবু বক্কার (৫২)।

একে জামান/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।