সিলেট হাসপাতাল থেকে পালানো আসামি হবিগঞ্জে গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৬:২১ এএম, ১২ অক্টোবর ২০১৫
প্রতীকী ছবি

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে পালানো নারী ও শিশু নির্যাতন মামলার আসামি সামাদ রাব্বানীকে (২৬) হবিগঞ্জের মাধবপুর থেকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে মাধবপুরের মন্তো গ্রামের হিরা মিয়ার বাড়ি তাকে গ্রেফতার করে মাধবপুর থানা-পুলিশ।

মাধবপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মনির হোসেন জাগো নিউজকে জানান, সামাদকে কোম্পানীগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে শনিবার রাত ২টার দিকে সামাদ হাসপাতালের বাথরুমের ভেনটিলেটর ভেঙে পালিয়ে যায়। এ ঘটনায় দায়িত্ব অবহেলার দায়ে ৩ কারারক্ষীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

সামাদের বাড়ি সুনামগঞ্জের ছাতক উপজেলায়। তিনি সিলেটের কোম্পানীগঞ্জ থানার নারী ও শিশু নির্যাতন মামলার আসামি। তাকে কোম্পানীগঞ্জ থানা পুলিশ গ্রেফতার করে সম্প্রতি জেলহাজতে পাঠায়। সামাদ ওই মামলার চার্জশিটভুক্ত আসামি।

হাসপাতাল ও কারা সূত্রে জানা যায়, নারী ও শিশু নির্যাতন মামলার আসামি সামাদ রাব্বানী সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ৪র্থ তলার ৪নং ওয়ার্ডে পুলিশ হেফাজতে চিকিৎসাধীন ছিল। শনিবার রাতে তিনি বাথরুমে যায়। এ সময় তিনি পুলিশের চোখ ফাঁকি দিয়ে বাথরুমের ভেনটিলেটর ভেঙে হাসপাতাল থেকে পালিয়ে যায়।

এখলাছুর রহমান খোকন/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।