সিলেটে ৫৮ জামায়াত-শিবির নেতাকর্মী আটক


প্রকাশিত: ০৯:৩০ এএম, ৩০ অক্টোবর ২০১৪

সিলেটের বিভিন্ন এলাকা থেকে এক জামায়াত নেতাসহ  ৫৮ জামায়াত-শিবির নেতাকর্মীকে আটক করেছে সিলেট মহানগর পুলিশ (এসএমপি)। বৃহস্পতিবার দুপুর ১২টা পর্যন্ত বিভিন্ন অভিযানে তাদের  আটক করা হয়।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. রহমত উল্লাহ জানান, হরতালে সতর্ক অবস্থায় রয়েছে পুলিশ। নাশকতা ঠেকাতে ব্যাপক তৎপরতা চালাচ্ছে এসএমপি।

তিনি আরও জানান, এসএমপির অধীনস্থ কতোয়ালি মডেল থানা, জালালাবাদ থানা, শাহপরান থানা, বিমানবন্দর থানা, দক্ষিণ সুরমা ও মোগলাবাজার থানা থেকে ৫৮ জামায়াত-শিবির নেতাকর্মীকে আটক করা হয়েছে। এছাড়া সিলেটের বিশ্বনাথ থেকে এক জামায়াত নেতাকে আটক করেছে বিশ্বনাথ থানা পুলিশ।

এদিকে বৃহস্পতিবার সকালে হরতালের সমর্থনে মিছিল বের করে বিশ্বনাথ জামায়াত। এসময় পুলিশ জসিম উদ্দিন নামক ওই জামায়াত নেতাকে আটক করে। আটককৃত জসিম বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন জামায়াতের সাধারণ সম্পাদক। তিনি একই ইউনিয়নের কুড়িকলা গ্রামের চান্দ আলীর ছেলে।

উল্লেখ্য, মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত জামায়াতের আমির মতিউর রহমান নিজামীর ফাঁসির রায় প্রত্যাখ্যান করে দলটির ডাকা ৭২ ঘণ্টার হরতালে আজ বৃহস্পতিবার প্রথমদিন চলছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।