গাজীপুরে ফোম ও পারফিউমের বোতল বিস্ফোরণে দগ্ধ ৫


প্রকাশিত: ০৭:৫৮ পিএম, ১১ অক্টোবর ২০১৫

গাজীপুর মহানগরীর পূবাইল বসুগাঁও এলাকায় একটি ভাঙারির গুদামে পরিত্যক্ত মালামাল হাইড্রলিক মেশিনে চাপ দেয়ার সময় সেভিং ফোম ও পারফিউমের বোতল বিস্ফোরণে পাঁচজন দগ্ধ হয়েছেন। রোববার বিকাল ৫টার দিকে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন আবদুল লতিফ (৩৮), মো. হাসমত (৩৪), মো. ইয়াকুব আলী (২৭), জাহিদুল ইসলাম (২২) ও মো. সোহেল (২০)। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পাঠানো হয়েছে।

পূবাইল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মারফত আলী জানান, বসুগাঁও এলাকায় ইমাম উদ্দিন এন্টারপ্রাইজের একটি ভাঙারির গুদামে হাইড্রলিক মেশিন দিয়ে পরিত্যক্ত শেভিং ফোম ও পারফিউমের বোতল পিষ্ট করা হচ্ছিল।

এসময় প্রচণ্ড চাপে ওইসব বোতল থেকে গ্যাস বিস্ফোরণ হয়ে পাঁচজন দগ্ধ হয়। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পাঠনো হয়েছে।

দগ্ধদের মধ্যে জাহিদুল ইসলামকে হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আহতরা সবাই ওই গুদামের কর্মচারী।

মো. আমিনুল ইসলাম/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।