গ্যাস ফিল্ডসের প্রধান কার্যালয় ঘেরাও


প্রকাশিত: ০৮:২৪ এএম, ৩০ অক্টোবর ২০১৪

ব্রাহ্মণবাড়িয়ায় বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানি লিমিটেডের বাছাই করা ও স্বাস্থ্য পরীক্ষায় উত্তীর্ণ ১৪৩ জন চাকরি প্রার্থী নিয়োগপত্রের দাবিতে কোম্পানির প্রধান কার্যালয় অাবারও ঘেরাও করেছে। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে বিরাসার এলাকায় তারা এ বিক্ষোভ কর্মসূচি পালন করে। বিক্ষোভকারীরা এসময় কোম্পানির অফিসের ভেতরে কোনও কর্মকর্তা-কর্মচারীকে ঢুকতে দেয়নি।

সমাবেশে চাকরি প্রার্থীরা বলেন, ‘চূড়ান্ত স্বাস্থ্য পরীক্ষা নেওয়ার পরও অামাদের নিয়োগপত্র দেওয়া হচ্ছে না। উচ্চ আদালতের নির্দেশ থাকা সত্ত্বেও বারবার গড়িমসি করা হচ্ছে।‘

জানা যায়, ১৯ অক্টোবর ঘেরাও কর্মসূচি চলাকালে কোম্পানির মহাব্যবস্থাপক (মানব সম্পদ উন্নয়ন বিভাগ) নসিবুজ্জামান তালুকদার অান্দোলনকারীদের ২২ অক্টোবর পেট্রো বাংলায় অনুষ্ঠিত বোর্ড সভায় বিষয়টি সমাধানের আশ্বাস দেন। এরপর ২০১২ সালের ৬ সেপ্টেম্বর ও ২০১৩ সালের ১১ ফেব্রুয়ারি এবং সর্বশেষ গত ১৯ অক্টোবর কোম্পানির প্রধান কার্যালয় ঘেরাও এবং কুমিল্লা-সিলেট মহাসড়ক অবরোধ করা হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।