ছাত্রীকে ধর্ষণের পর গণধর্ষণের জন্য ৫ বন্ধুর হাতে তুলে দিল যুবক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৪:০৭ পিএম, ১৯ মার্চ ২০২০

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় নবম শ্রেণির এক ছাত্রীকে (১৫) দলবেঁধে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় চার যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৪ মার্চ) সন্ধ্যায় উপজেলার দবিরগঞ্জ বাজার এলাকায় এ গণধর্ষণের ঘটনা ঘটে। বুধবার (১৮ মার্চ) গভীর রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হল তাড়াশ উপজেলার গোয়ালগ্রাম এলাকার নজরুল ইসলামের ছেলে আব্দুল আলীম (২৮), নলুয়াকান্দি গ্রামের আব্দুস সামাদের ছেলে আব্দুস সাত্তার (৩২), আকতার হোসেনের ছেলে ফিরোজ (২০) ও দোবিলা এলাকার আব্দুল কাদের শেখের ছেলে হৃদয় শেখ (২০)।

সলঙ্গা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির বলেন, মেয়েকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে বুধবার দুপুরে ছয় যুবকের বিরুদ্ধে মামলা করেন স্কুলছাত্রীর বাবা। মামলার পর রাতভর অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করা হয়।

মামলার এজাহারের বরাত দিয়ে পরিদর্শক হুমায়ুন কবির বলেন, কিছুদিন আগে আব্দুল আলীম নামে এক যুবকের সঙ্গে ওই স্কুলছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের সূত্র ধরে ১৪ মার্চ সন্ধ্যায় স্কুলছাত্রীকে দবিরগঞ্জ বাজার এলাকায় ডেকে নেয় আলীম। সেখানে একটি বাড়িতে স্কুলছাত্রীকে আটকে রেখে ধর্ষণ করে আলীম।

এরপর আলীম তার বন্ধু সাত্তারকে ডেকে স্কুলছাত্রীকে তার হাতে তুলে দেয়। সাত্তার ওই ছাত্রীকে তুলে পাশের একটি বাগানে নিয়ে যায়। সেখানে আরও চার বন্ধুকে ডেকে স্কুলছাত্রীকে হত্যার হুমকি দিয়ে রাতভর গণধর্ষণ করে তারা পাঁচজন। পরে স্কুলছাত্রীকে ফেলে তারা পালিয়ে যায়। ওই রাতেই স্কুলছাত্রীকে উদ্ধার করে পরিবার। আতঙ্কে ও সম্মানের ভয়ে বিষয়টি গোপন রাখে পরিবারের লোকজন। খবর পেয়ে বুধবার সকালে স্কুলছাত্রীকে হাসপাতালে ভর্তি করে পুলিশ।

ইউসুফ দেওয়ান রাজু/এএম/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।