মাটিরাঙায় স্কুলছাত্রী ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন


প্রকাশিত: ১০:২১ এএম, ০৮ অক্টোবর ২০১৫

খাগড়াছড়ির মাটিরাঙায় ৮ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে ও ধর্ষণকারীর বিচারের দাবিতে মানববন্ধন করেছে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত ত্রিপুরা সম্প্রদায়ের শিক্ষার্থীরা। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে ত্রিপুরা স্টুডেন্ট ফোরামের ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এ সময় বক্তারা ধর্ষণকারী মো. জাহাঙ্গীর আলমকে গ্রেফতারের জন্য পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে তার সর্বোচ্চ শাস্তি দাবি করে বলেন, এভাবে ধর্ষণ অব্যাহত থাকলে কোনো অভিভাবকই তার সন্তানকে স্কুলে পাঠাতে সাহস পাবে না।

মাটিরাঙা উপজেলা ত্রিপুরা স্টুডেন্ট ফোরামের সভাপতি নিপু বিকাশ ত্রিপুরার সভাপতিত্বে বক্তব্য রাখেন মাটিরাঙা ডিগ্রি কলেজ টিএসএফের সভাপতি নরেন্দ্র ত্রিপুরা, বাংলাদেশ মারমা স্টুডেন্টস ফোরামের মাটিরাঙা উপজেলা শাখার সভাপতি রাম্রাচাই চৌধুরী, কলেজছাত্র দীপঙ্কর ত্রিপুরা প্রমুখ।

প্রসঙ্গত, বুধবার সন্ধ্যার দিকে স্কুলে পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে ইছাছড়া নামক স্থানে একা পেয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করে মো. জাহাঙ্গীর আলম নামে এক যুবক। এ ঘটনার পর পরই স্থানীয়রা ওই ছাত্রীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে মাটিরাঙা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে তাকে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে পাঠান হয় বলে জানান মেডিকেল অফিসার ডা. সৌরভ দত্ত।

এ বিষয়ে মাটিরাঙা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাদাত হোসেন টিটো বলেন, অভিযোগের ভিত্তিতে মাটিরাঙা থানা পুলিশ ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে মো. জাহাঙ্গীর আলমকে রাত ১০ টার দিকে তার বাড়ি থেকে গ্রেফতার করে।

এসএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।