মাগুরায় গৃহবধূর আত্মহত্যার চেষ্টা, শিশুকন্যার মৃত্যু


প্রকাশিত: ০৯:৩৯ এএম, ০৮ অক্টোবর ২০১৫

স্বামী ও শাশুড়ির অত্যাচার সহ্য করতে না পেরে বৃহস্পতিবার দুপুরে নিজের ও সন্তানের গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন মাগুরার শালিখা উপজেলার থৈয়পাড়া নূরপাড়া গ্রামের এক গৃহবধূ। আগুনে এক বছরের শিশু কন্যা শ্রুতি মারা গেলেও সারা শরীরে দগ্ধ হয়ে হাসপাতালের বারান্দায় মৃত্যু যন্ত্রণায় ছটফট করছেন অনিমা বিশ্বাস।

পুলিশ ও প্রতিবেশীরা জানায়, নূরপুর গ্রামের স্বপন বিশ্বাসের ছেলে কৃষক সুমন বিশ্বাসের সঙ্গে দুই বছর আগে বিয়ে হয় পার্শ্ববর্তী ঝিনাইদহ জেলার বামনআইল গ্রামের গৌতম বিশ্বাসের মেয়ে অনিমার। এক বছর আগে তাদের ঘরে একটি কন্যা সন্তানের জন্ম হয়। বিয়ের পর থেকে ছোটখাট বিষয় নিয়ে স্বামী সুমন ও  শাশুড়ি মনিমালা গৃহবধূ অনিমার উপর শারীরিক ও মানুষিক নির্যাতন শুরু করে।

সম্প্রতি তা চরম আকার ধারণ করে। যার এক পর্যায়ে আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে গৃহবধূ অনিমা তার শিশু কন্যা শ্রুতিকে নিয়ে ধানের ডোলের মধ্যে গিয়ে কেরোসিন তেল ঢেলে আত্মহত্যার জন্য শরীরে আগুন ধরিয়ে দেয়। আশঙ্কাজনক অবস্থায় তাদের দুপুর সাড়ে ১২টার দিকে মাগুরা সদর হাসপাতালে আনা হলে শিশুটির মৃত্যু হয়। বর্তমানে অগ্নিদগ্ধ গৃহবধূ অনিমা হাসপাতালের বারান্দায় মৃত্যু যন্ত্রণায় ছটফট করছে।  

মাগুরা সদর হাসপাতালের সার্জারি কনসালটেন্ট ড. শফিউর রহমান জাগো নিউজকে জানান, আগুনে শিশুটির সারা দেহ এবং অনিমার শরীরের শ্বাসনালীসহ ৮০ ভাগ পুড়ে গেছে।

শালিখা থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরাফাত হোসেন/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।